• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
নির্দেশনা না থাকলেও সেহেরীর জাগ্রত কাফেলা বন্ধ করে দিল ওসি স্বাধীনতা পদকে মনোনীত হওয়ায় অভিনন্দন চিলমারীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত শরণখোলায় আশ্রয়ন প্রকল্পের চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার গ্রেফতার ১ রামগঞ্জ সোনাপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,আম গাছের ডগা থেকে লাশ উদ্ধার ।। পাথরঘাটা শহরে আগুনে পুড়ে ৯ দোকান   ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা মাদারীপুরে ডিবি পরিচয়ে অপহরণকারীর ৬ সদস্য গ্রেফতার শরণখোলায় ইউএনওর বাজার মনিটরিং দোকানে প্রবেশ করতেই চোখে পড়ে সেই টাটার ভেজাল-ট্যাং আন্তর্জাতিক নদীকৃত্ব দিবস পালিত ‘বুড়ির খাল’কে জীবিত করার দাবিতে কর্মসূচি! রামগঞ্জে রাজমহল হোটেল এন্ড রেস্টুডেন্ট (মিনি চাইনিজ) বাহারী ইফতারির সমাহার, ক্রেতাদের ভিড়

শরণখোলায় আশ্রয়ন প্রকল্পের চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার গ্রেফতার ১

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ৩ জন

পিপলস ভয়েস ৭১: বাগেরহাটের শরণখোলা উপজেলার রতিয়া রাজাপুর এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘরের চুরি হয়ে যাওয়া ইট,বালু,খোয়া,রট,সিমেন্ট,টিনসহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল ইসলাম আজ দুপুরে প্রকল্পের চুরি হওয়া মালামাল উদ্ধারের জন্য সংগিয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে আশ্রয়ন প্রকল্প সংলগ্ন এলাকার বাসিন্দা নাসির মুন্সির বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় নাসির মুন্সির বাড়িতে প্রবেশ করলে সে পালিয়ে যায় এবং তার স্ত্রী নাজমা বেগম পালানোর চেষ্টা করলে তাকে আটক করে সাথে নিয়ে বাড়ির চারপাশ ও ঘরের বিতরে তল্লাশি করা হয়।এ সময় তার ঘরের বিছানার নিচে আশ্রয়ন প্রকল্পের ৪ পিচ রঙিন টিন,ঘরের মাচা থেকে ১২ টি রট,খাটের নিচে রাখা ইট ও ৭ বস্তুা সিমেন্ট, পানির ড্রামে ইট,আলমিরার পাশে লুকিয়ে রাখা ইট,চুরি করা ইট দিয়ে ট্যাংকি নির্মাণ,দেয়াল নির্মাণসহ ঘর ও বাড়ির চারপাশ থেকে চুরি হওয়া বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।এ ধরনের জঘন্য কাজ করায় তাদের শাস্তি দাবী করেন এলাকাবাসি।
মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের চুরি হওয়া মালামাল উদ্ধারের সময় এলাকার অসংখ্য মানুষ জড়ো হয়
এ সময় বিষয়টিকে দুঃখজনক দাবি করে ১ নং ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপু বিশ্বাস,ইউপি সদস্য আব্দুর রহমান ও গ্রাম পুলিশের সদস্য সঞ্জয় বলেন এদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা উচিত।তাহলে এ ধরনের জঘন্য কাজ করার আর কেউ করার সাহস পাবে না। এ সময় চুরির বিষয়টি স্বীকার করেন আটক নাজমা বেগম। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম বলেন শরণখোলা উপজেলার ১ নং ধানসাগর ইউনিয়নের রতিয়া রাজাপুর গ্রামে গৃহ ও ভূমিহীন মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের কাজ চলছে। সেই ঘর নির্মাণ কাজ বাধাগ্রস্ত করার জন্যই কিছু অসাধু মানুষ চুরিসহ বিভিন্ন প্রকারের জঘন্য কাজ করে আসছেন এবং সরকারি মালামাল চুরির দায়ে নাসির মুন্সি ও তার স্ত্রী নাজমা বেগমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২০ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:০০ অপরাহ্ণ