• সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
নির্দেশনা না থাকলেও সেহেরীর জাগ্রত কাফেলা বন্ধ করে দিল ওসি স্বাধীনতা পদকে মনোনীত হওয়ায় অভিনন্দন চিলমারীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত শরণখোলায় আশ্রয়ন প্রকল্পের চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার গ্রেফতার ১ রামগঞ্জ সোনাপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,আম গাছের ডগা থেকে লাশ উদ্ধার ।। পাথরঘাটা শহরে আগুনে পুড়ে ৯ দোকান   ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা মাদারীপুরে ডিবি পরিচয়ে অপহরণকারীর ৬ সদস্য গ্রেফতার শরণখোলায় ইউএনওর বাজার মনিটরিং দোকানে প্রবেশ করতেই চোখে পড়ে সেই টাটার ভেজাল-ট্যাং আন্তর্জাতিক নদীকৃত্ব দিবস পালিত ‘বুড়ির খাল’কে জীবিত করার দাবিতে কর্মসূচি! রামগঞ্জে রাজমহল হোটেল এন্ড রেস্টুডেন্ট (মিনি চাইনিজ) বাহারী ইফতারির সমাহার, ক্রেতাদের ভিড়

রামগঞ্জে রাজমহল হোটেল এন্ড রেস্টুডেন্ট (মিনি চাইনিজ) বাহারী ইফতারির সমাহার, ক্রেতাদের ভিড়

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ৩ জন

পিপলস ভয়েস: পবিত্র রমজানের রহমতের প্রথমদিন থেকেই রামগঞ্জে ইফতারির বাজার জমে উঠেছে। রামগঞ্জ ও সোনাপুর বাজারের ৫/৬টি ইফতার প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মধ্যে প্রতিটি প্রতিষ্ঠান নিত্য-নতুন চমক উপহার দেওয়াই এ সরগরমের মূল কারন। এদের মধ্যে প্রথম স্থানে রয়েছে এবারো রামগঞ্জের বাইপাস সড়কের ঐতিহ্যবাহী রাজমহল হোটেল সুইটস্ এন্ড চাইনিজ রেস্টুরেন্ট। কয়েকটি ইফতারির প্রতিষ্ঠান ঘুরে দেখা যায় দুুপুর ২টা থেকেই ক্রেতাদের ব্যাপক ভিড়।

কয়েকজন রোজাদার জানান, সাহরির খাবার নিয়ে আমাদের খুব বেশি চাহিদা না থাকলেও ইফতারে হরেক রকমের খাবার চাই। তবে ইফতারির মূল মেন্যু বলতে খেজুর, পেঁয়াজু, বেগুনি, ছোলা, মুড়ি, হালিম, জিলাপি, ডাবলি, ভেজিটেবল চপ, আলুর চপ, কাঁচা ছোলা, সালাদ, ফলের সালাদ, নুডুলস, খিচুরি, তেহারি, চিড়া-দই ইত্যাদি বোঝালেও রাজমহল এর হালিম এবং শাহী জিলাপি না হলে ভালো লাগে না। এছাড়াও পানীয়ের মধ্যে রয়েছে- বোরহানি, লাচ্ছি, ফালুদা, লেবুর সরবত। একটু ভারী খাবারের মধ্যে রয়েছে চিকেন ফ্রাই, চিকেন গ্রিল, খাসির মাংস, গরুর মগজ, কলিজা, মুরগির মাংস, শিক কাবাব ও সবজিসহ আরো হরেক রকমের খাবার যা মোহাম্মদিয়ায় আমরা পাই।

রাজমহল হোটেল এন্ড রেস্টুরেন্ট কর্তৃপক্ষের পক্ষে খন্দকার মোঃ মোশারফ হোসেন (ভূঁইয়া) পবিত্র রমজান মাসব্যাপী রোজাদারদের চাহিদা ও সাধ্যের ওপর ভিত্তি করে আমাদের প্রতিষ্ঠানে খাদ্যের মান বজায় রেখে স্বাস্থ্যসম্মত ভাবে বিভিন্ন আইটেমের বাহারী ইফতারি তৈরি করা হয়। এ কারনেই উপজেলার দুর-দুরান্ত থেকে রোজাদাররা তাদের পছন্দ অনুযায়ী ইফতারি ক্রয় করতে এখানে ভিড় জমায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২০ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:০০ অপরাহ্ণ