• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম:
নির্দেশনা না থাকলেও সেহেরীর জাগ্রত কাফেলা বন্ধ করে দিল ওসি স্বাধীনতা পদকে মনোনীত হওয়ায় অভিনন্দন চিলমারীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত শরণখোলায় আশ্রয়ন প্রকল্পের চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার গ্রেফতার ১ রামগঞ্জ সোনাপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,আম গাছের ডগা থেকে লাশ উদ্ধার ।। পাথরঘাটা শহরে আগুনে পুড়ে ৯ দোকান   ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা মাদারীপুরে ডিবি পরিচয়ে অপহরণকারীর ৬ সদস্য গ্রেফতার শরণখোলায় ইউএনওর বাজার মনিটরিং দোকানে প্রবেশ করতেই চোখে পড়ে সেই টাটার ভেজাল-ট্যাং আন্তর্জাতিক নদীকৃত্ব দিবস পালিত ‘বুড়ির খাল’কে জীবিত করার দাবিতে কর্মসূচি! রামগঞ্জে রাজমহল হোটেল এন্ড রেস্টুডেন্ট (মিনি চাইনিজ) বাহারী ইফতারির সমাহার, ক্রেতাদের ভিড়

রামগঞ্জ সোনাপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,আম গাছের ডগা থেকে লাশ উদ্ধার ।।

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ০ জন

পিপলস ভয়েস ৭১: আদ্য ১২-০৩-২০২৪ ইং মঙ্গলবার সময় অনুমান সকাল ০৮.০০ ঘটিকায় রামগঞ্জ থানাধীন পৌরসভার ১নং ওয়ার্ড সোনাপুর পাটোয়ারী বাড়ির আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় ভিকটিম মনি রানী দাস( ২৩)স্বামী শিপন রবিদাস গ্রাম সোনাপুর পৌরসভা ১ নং ওয়ার্ড মুছি বাড়ি থানা রামগঞ্জ জেলা লক্ষীপুর এর লাশ উদ্ধার করে রামগঞ্জ থানার পুলিশ।

এ ঘটনায় ভিকটিম মনি রানী দাস এর পিতা রামচন্দ্র দাস সাং বৈচাতরী কল্যাণ বাজার থানাঃ ফরিদগঞ্জ জেলাঃ চাঁদপুর তিনি সাংবাদিকদের জানায়, গত ১১ /০৩/২০২৪ ইং সোমবার সন্ধ্যা ০৭.০০ টার সময় তার জামাইর মোবাইল ফোন থেকে তাদের বাড়িতে ফোন কল আসে, রিসিভ করলে প্রথমে জামাই আমার সাথে কথা বলে, তারপর বলে আপনার মেয়ের সাথে কথা বলুন, মেয়েকে হ্যালো বলতেই মেয়ে আমাকে বলে তাড়াতাড়ি এসে আমাকে নিয়ে যাও এবং এই কথাটা তিনবার বলে এবং আমার মনে হয় যে আমার মেয়ে আমার সাথে অসুস্থ অবস্থায় কথা বলতেছে। আমি তাড়াতাড়ি আমার ছেলেকে সাথে নিয়ে একটা সিএনজি যোগে মেয়ের শ্বশুর বাড়িতে আসি। এখানে আসার পর আমার মেয়েকে দেখতে পাই না। আমার জামাইকে জিজ্ঞেস করলে সে জানায় সেও আমার মেয়েকে দেখে নাই। তারপর জামাই সহ আমরা খোঁজাখুঁজি করি, অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। তারপর আমরা আবার রাতে আমার নিজ বাড়িতে ফিরে আসি। মঙ্গলবার ১২/০৩/২০২৪ ইং সকাল ০৮.০০ টার সময় খবর পাই আমার মেয়ে মনি রানী দাস তার স্বামীর বাড়ি থেকে তিনটি বাড়ির পর সোনাপুর পাটোয়ারী বাড়িতে একটি আম গাছের উপরের ডগায় গলায় গামছা পেঁচানো অবস্থায় ঝুলে আছে। তিনি আরো জানান,আমার মেয়ের সাথে পূর্ব থেকে স্বামীর সাথে ঝগড়াঝাঁটি হতো এবং আমার মেয়ের দুটি শিশু সন্তান রয়েছে একটির বয়স ৭ বছর অন্যটির বয়স মাত্র ৫ মাস এমতাবস্থায় আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। আমি আইনের কাছে সুস্থ তদন্ত সাপেক্ষে ন্যায্য বিচার চাই।

স্থানীয় সূত্রে জানা যায় এক পর্যায়ে ভিকটিম মনি রানী দাস স্বামীর বাড়ি থেকে রাগ করে এসে মানসিক সমস্যা হতাশাগ্রস্ত হয়ে পাটোয়ারি বাড়ির আম গাছে গলায় লাল গামছা দিয়ে ঝুলে পড়ে আত্মহত্যা করে । স্থানীয় লোকজন সকালে মহিলার ঝুলন্ত লাশ দেখতে পেলে রামগঞ্জ থানা কে জানালে থানা থেকে ঘটনাস্থলে পুলিশ ও মিডিয়ার লোকজন যায় এবং ভিকটিমের লাশ উদ্ধার করে নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে রামগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি মোঃসোলাইমান সাহেব বলেন ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে, তদন্তের রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে এমত অবস্থায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রহিয়াছে


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২০ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:০০ অপরাহ্ণ